আমায় নূপুর করে পড়াও কন্যা দুই চরণে তোমার
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

আমায় নূপুর করে পড়াও কন্যা দুই চরণে তোমার
এটুকু আশা পূরণ করো সার্থক হবে জীবন আমার।

থাকতে চাই তোমার চরণে সদা
খুলোনা আমায় কখনও যেন-
ওগো জাগবে যে, আমার হৃদয়ে ব্যথা।
তোমার ও দুই কোমল চরণ স্বর্গ সম অপরূপ
কন্যা রাখো না আমায় যতন করে অনুরোধ এতটুক।

তোমার চলনে মাতাব চারপাশ 'ঝুমুর ঝুম' ধ্বনি তুলে
তখন মুগ্ধ হয়ে ও দুই চরণ দেখবে লোকে।
কন্যা এতেই আমার শান্তি, শান্তি আমার এতেই।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
১৬ই মে,২০২৩,বিকাল

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৩-০৭-২০২৩ ১০:৫১ মিঃ

আমায় নূপুর করে পড়াও কন্যা দুই চরণে তোমার l
পড়াও হবে নাকি পরাও হবে। সঠিক শব্দ কোনটা